| |
               

মূল পাতা আরো তথ্য প্রযুক্তি  গ্রামীণফোন গ্রাহকদের জন্য দুঃসংবাদ


 গ্রামীণফোন গ্রাহকদের জন্য দুঃসংবাদ


রহমত ডেস্ক     02 July, 2022     01:18 PM    


গ্রামীণফোনকে নতুন সিম বিক্রি না করতে সরকারের নির্দেশনার পর এবার সর্বনিম্ন মোবাইল রিচার্জের লিমিট পরিবর্তন করল দেশের সবচেয়ে বড় মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান। তারা গ্রাহকদের রিচার্জ লিমিট ১০ টাকা থেকে বাড়িয়ে ২০ টাকা করেছে।

শুক্রবার (১ জুলাই) এক এসএমএসে প্রতিষ্ঠানটি গ্রাহকদের জানিয়েছে, এখন থেকে গ্রামীণফোন ব্যবহারকারীরা ২০ টাকার কম রিচার্জ করতে পারবেন না। রিচার্জের মেয়াদ ৩০ দিনের। তবে ১৪ ও ১৬ টাকার মিনিট প্যাকেজগুলো কিনতে বাধা নেই। রিচার্জ কার্ডগুলোও আগের মতোই চালু থাকবে।

এ ছাড়া ২১ এবং ২৯ টাকা রিচার্জে দুই এবং তিন দিন মেয়াদে যেকোনো লোকাল নম্বরে স্পেশাল কল রেট পাওয়া যাবে। জিপি থেকে জিপি নাম্বারে সর্বনিম্ন ১০ টাকা ব্যালেন্স ট্রান্সফার করা যাবে।

গ্রামীণফোন কর্তৃপক্ষ জানিয়েছে, বিভিন্ন প্রোডাক্টের সুবিধাসমূহ সরলীকরণ করার অংশ হিসেবে সর্বনিম্ন রিচার্জ নির্ধারণ করেছে তারা।

এর আগে মানসম্পন্ন সেবা দিতে ব্যর্থ হওয়ায় গ্রামীণফোনকে ২৮ জুন থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নতুন সিম বিক্রিতে নিষেধাজ্ঞা দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক কমিশন (বিটিআরসি)।

এদিকে গ্রামীণফোনের কাছে (অডিট আপত্তির) সরকারের বকেয়া টাকার পরিমাণ ১২ হাজার ৫৭৯ কোটি ৯৪ লাখ ৭৬ হাজার ১৩৫ টাকা। এর মধ্যে পরিশোধ করেছে ২ হাজার কোটি টাকা। বর্তমানে বকেয়ার পরিমাণ ১০ হাজার ৫৭৯ কোটি ৯৪ লাখ ৭৬ হাজার ১৩৫ টাকা।